সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মির্জাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতের কবজি-আঙ্গুল কর্তন

মির্জাপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতের কবজি-আঙ্গুল কর্তন

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির ঘটনায় এলোপাতাড়ি কুপিয়ে সাজু মিয়া (৩৮) নামে এক ব্যক্তির হাতের কবজি ও আঙ্গুল কর্তন করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার গোড়াই হাটুভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। সাজুকে প্রথমে কুমুদিনী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। এ ঘটনায় প্রধান আসামী নজরুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে গোড়াই হাটুভাঙ্গা বাসস্ট্যান্ডের পূর্বপাশে সাজু ও নজরুলের মধ্যে টাকা পয়সা লেনদেন নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে নজরুল ধারালো দা দিয়ে কুপিয়ে সাজুর বাম হাতের কবজি ও ডান হাতের দুইটি আঙ্গুল বিচ্ছিন্ন করে ফেলে। শুধু তাই নয়, সাজুর সারা শরীর দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে নজরুল। স্থানীয়রা গুরুতর আহত সাজুকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যান। সাজু লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার নদাবাস গ্রামের আফজাল দেওয়ানের ছেলে।

এদিকে ঘটনার মূল আসামী নজরুলকে এলাকার লোকজন আটক করে পুলিশে সপোর্দ করেছে। নজরুলের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারিন্দার মালতি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। সাজু এবং নজরুল উভয়ে দক্ষিণ নাজির পাড়া গ্রামে ভাড়া বাসায় বসবাস করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দেওহাটা পুলিশ ফাঁড়ির এস আই আলমগীর হোসেন বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে দেশীয় অস্ত্র দা দিয়ে মারাত্মক জখমের ঘটনা ঘটেছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলমান।

 

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840